সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:০২ পূর্বাহ্ন

নোটিশ :
✆ন্যাশনাল কল সেন্টার:৩৩৩| স্বাস্থ্য বাতায়ন:১৬২৬৩|আইইডিসিআর:১০৬৬৫|বিশেষজ্ঞ হেলথ লাইন:০৯৬১১৬৭৭৭৭৭
সংবাদ শিরোনাম
বৃহত্তর চট্টগ্রামে পরিবহন ধর্মঘট স্থগিত কালুরঘাট ফেরিতে হিট স্ট্রোকে মাদ্রাসা শিক্ষকের মৃত্যু তীব্র তাপদাহে সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্টের শরবত বিতরণ রোববার বৃহত্তর চট্টগ্রামের ৫ জেলায় ৪৮ঘন্টার পরিবহন ধর্মঘটের ডাক অপার সম্ভাবনার স্থান চট্টগ্রাম :হুইপ কমল জব্বারের বলী খেলায় মাথা ঘুরে পড়ে গিয়ে চিত্র সাংবাদিক বাচ্চু আহত সিডিএ’র নতুন চেয়ারম্যানমুক্তিযোদ্ধা মোহাম্মদ ইউনুছ জব্বারের বলী খেলায়চ্যাম্পিয়ন কুমিল্লার বাঘাশরীফ বন্দরে ৪টি বে-টার্মিনাল নির্মাণ : এটি বাংলাদেশের ইতিহাসে বড় বিনিয়োগ সরাইপাড়ায় রাতের আঁধারে অতর্কিত হামলার স্বীকার এমরানের পরিবার : বসতবাড়ী দখলের চেষ্টা

বোয়ালখালী উপজেলা ছাত্রলীগের উদ্যোগে হরতাল বিরোধী মিছিল

বোয়ালখালী উপজেলা ছাত্রলীগের সভাপতি একরামুল হক মুন্না ও সাধারণ সম্পাদক মাহবুবুল আলম রাসেল এর নেতৃত্বে মিছিল।

ফেইসবুকে নিউজটি শেয়ার করুন...

তাজুল ইসলাম- বোয়ালখালী প্রতিনিধি :

দেশব্যাপী বিএনপি-জামাতের অগ্নিসন্ত্রাস, হত্যা, নৈরাজ্য ও হরতাল, অবরোধের প্রতিবাদে বোয়ালখালী উপজেলা ছাত্রলীগের উদ্যোগে সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হয়েছে।

৩০ নভেম্বর বৃহস্পতিবার সকালে উপজেলা ছাত্রলীগের সভাপতি একরামুল হক মুন্নার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহবুবুল আলম রাসেল এর সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সহ- সভাপতি শওকত আকবর, আবু জুবায়ের, মহিন উদ্দীন,পাঠাগার বিষয়ক সম্পাদক আহসান উল্লাহ, মুজাহিদ, তানভীর, আসিফ, মুন্না, হাজী নুরুল হক ডিগ্রী কলেজ ছাত্রলীগের সভাপতি মাহামুদুল ইসলাম সাকিব, সাধারণ সম্পাদক শওকত উসমান, স্যার আশুতোষ সরকারি কলেজ ছাত্রলীগের যুগ্ম আহবায়ক ইরফান, মাহিন উদ্দিন, চমক, আহাদ, উপজেলা দপ্তর সম্পাদক আরাফাত, মহিন, সাংগঠনিক সম্পাদক কায়ুম, রয়েল, মুন্না, ইসতিয়াক,সরফুদ্দীন, পৌরসভা ছাত্রলীগ এর সহ-সভাপতি মহিউদ্দিন,ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রিমন,সাবেক সহ সম্পাদক তারেক,মোর্শেদ।

শাকপুরা ইউনিয়ন ছাত্রলীগ এর আহবায়ক সাজ্জাদ হোসেন ইমন, লব চক্রর্বতী, রবিন, পিয়াল, খরনদ্বীপ ইউনিয়ন ছাত্রলীগ এর সভাপতি ইউনুচ আজম খোকন, তৌহিদ, ইমন, আমুচিয়া ইউনিয়ন ছাত্রলীগ, পোপাদিয়া ইউনিয়ন ছাত্রলীগ, চরণদ্বীপ ইউনিয়ন ছাত্রলীগ, সরোয়াতলী ইউনিয়ন ছাত্রলীগ, কড়লডাঙ্গা ইউনিয়ন ছাত্রলীগ, জলিল আম্বিয়া কলেজ ছাত্রলীগ এবং ওয়ার্ড ছাত্রলীগের নেতৃবৃন্দ।

সভা শেষে একটি বিশাল মিছিল উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয় থেকে শুরু হয়ে উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদেক্ষিণ করে কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে শেষ হয়।

এসময় বক্তারা বলেন, বিএনপি জামায়াত অগ্নি সন্ত্রাস ও নৈরাজ্য করে দেশে অস্থিতিশীল পরিবেশের চেষ্টা করছে। গাড়িতে আগুন দিচ্ছে, পুলিশ হত্যা করছে, জনগণের যানমালের ক্ষতি করেছে। এভাবে আর তাদেরকে সাধারণ মানুষের ক্ষতি করতে দেয়া হবেনা। ছাত্রলীগের কর্মিদের নিয়ে আমরা রাজপথে থেকে ঐক্যবদ্ধভাবে তাদের সন্ত্রাসী কর্মকান্ড প্রতিহত করবো এবং আগামি ৭ জানুয়ারী নৌকার বিজয় সুনিশ্চিত করে আবারও বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে আমরা ঐক্যবদ্ধ হয়ে কাজ করবো।

ফেইসবুকে নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য লিখুন


Archive

© All rights reserved © 2021 Dainiksomor.net
Design & Developed BY N Host BD